হোলা! নীতিমালা

রিটার্ন এবং রিফান্ড নীতি

গ্রাহকরা আমাদের উপর যে আস্থা রেখেছেন আমরা সেটিকে মূল্যায়ন করি। অতএব, আমাদের খুব দ্রুত এবং সহজ রিটার্ন এবং অর্থ ফেরতের নীতি রয়েছে। একবার আপনি আমাদের উপর আস্থা রাখলে নিশ্চিন্ত হতে পারেন যে আপনি যে পরিসেবাটির জন্য অর্থ প্রদান করেছেন, সেটি পাবেন। আমাদের পণ্যগুলি কঠোর মানের পরীক্ষার মধ্য দিয়ে যায়, তবে আপনাকে যদি এমন পরিস্থিতির সম্মুখীন হতে হয়, যেখানে আপনাকে পণ্যটি ফেরত দিতে হতে পারে এবং প্রতিস্থাপন / অর্থ ফেরত পেতে হবে, সেক্ষেত্রে আমরা নীচের এই নীতিগুলি অনুসরণ করব।


আমরা আমাদের গ্রাহকদের পণ্যটি সরবরাহ করার সাথে সাথে তা পরীক্ষা করতে উৎসাহিত করি। আমাদের সাথে প্রযোজ্য রিটার্ন উইন্ডোর (সরবরাহের তারিখ হতে ৩-৭ দিনের মধ্যে, পণ্যের শ্রেণীর উপর নির্ভর করে) মাধ্যমে যোগাযোগ করুন। আপনার পণ্যের প্রতিস্থাপন বা অর্থ ফেরত নির্ভর করে পণ্যের অবস্থা এবং শ্রেণীর উপর।.

একটি পণ্য ফেরত পাঠানোর বৈধ শর্ত ও কারণসমূহ (সাধারণ) :

    • ক্রয় প্রমাণ (নিশ্চিতকরণ ইমেল, অর্ডার নম্বর, চালান, ইত্যাদি)
    • প্রমাণের সাথে উপরে উল্লিখিত হিসাবে ফেরতের কারণ বৈধ হতে হবে
    • সরবরাহকৃত পণ্যটিকে তালিকাভুক্ত সবুজ বিভাগের আইটেম বা তালিকাভুক্ত হলুদ বিভাগের আইটেম। বিস্তারিত জানার জন্য নীচের টেবিলটি দেখুন নীচের টেবিলটি দেখুন

বৈধ রিটার্ন ও প্রতিস্থাপনের জন্য আবশ্যিক শর্ত :

    • ক্রয় প্রমাণ (নিশ্চিতকরণ ইমেল, অর্ডার নম্বর, চালান, ইত্যাদি)
    • প্রমাণের সাথে উপরে উল্লিখিত হিসাবে ফেরতের কারণ বৈধ হতে হবে
    • সরবরাহকৃত পণ্যটিকে তালিকাভুক্ত সবুজ বিভাগের আইটেম বা তালিকাভুক্ত হলুদ বিভাগের আইটেম। বিস্তারিত জানার জন্য নীচের টেবিলটি দেখুন নীচের টেবিলটি দেখুন

বৈধ রিটার্ন ও অর্থ ফেরতের জন্য আবশ্যিক শর্ত:

    • ফেরতকৃত পণ্যের উপর রিফান্ড প্রযোজ্য হবে কেবলমাত্র একটি পণ্যের প্রাপ্তিসাধ্যের অভাবে যা গ্রাহক প্রথমে অর্ডার করেছিলেন।
    • ক্রয় প্রমাণ (নিশ্চিতকরণ ইমেল, অর্ডার নম্বর, চালান, ইত্যাদি)
    • প্রমাণের সাথে উপরে উল্লিখিত হিসাবে ফেরতের কারণ বৈধ হতে হবে
    • সরবরাহকৃত পণ্যটিকে তালিকাভুক্ত সবুজ বিভাগের আইটেম বা তালিকাভুক্ত হলুদ বিভাগের আইটেম। বিস্তারিত জানার জন্য নীচের টেবিলটি দেখুন
ব্যাগ ও ভ্রমণ ক্যামেরা ডিজিটাল পণ্যসামগ্রী
বেডিং এবং বাথ সামগ্রী  পিসি/ ল্যাপটপ  মুদি সামগ্রী/ খাদ্য 
ফ্যাশন এবং পোশাক  হোম এপ্লায়েন্সেস  লন্ড্রি 
আসবাবপত্র এবং ঘরসজ্জা  মোবাইল ও ট্যাবলেট  পোষ্য সামগ্রী 
স্কিনকেয়ার এবং প্রসাধনী  মোটর  পরিষেবা পণ্য 
খেলনা সামগ্রী  খেলাধুলা এবং আউটডোর  মা ও শিশু 
রান্নাঘর ও কিচেনওয়্যার  যন্ত্র ও সরঞ্জাম, ডিআইওয়াই, আউটডোর  অন্তর্বাস 
মিডিয়া, সঙ্গীত, বই  টিভি, অডিও/ভিডিও, গেমিং, ওয়্যারেবলস  সাঁতারের পোশাক 
স্বাস্থ্য এবং সৌন্দর্য  ঘড়ি, সানগ্লাস এবং জুয়েলারি  ব্যক্তিগত স্বাস্থ্যগত আইটেম, যেমন- কানের দুল, পরচুলা, চিরুনি 
যানবাহন আনুষঙ্গিক উপভোগ্য যেমন- সিগার ও কোমল পানীয় 
পারফিউম 

লাল বিভাগ 

এই শ্রেণীতে অন্তর্ভুক্ত পণ্যগুলো ফেরত এবং প্রত্যর্পণ/প্রতিস্থাপনের যোগ্য নয়। দয়া করে পরীক্ষা করে দেখুন আপনি যে পণ্যটি ফেরত দেয়ার জন্য বিবেচনা করছেন তা সম্পর্কিত বিভাগের অন্তর্ভুক্ত কিনা। 

আরো তথ্যের জন্য, এই আইটেমগুলো কেন অফেরতযোগ্য দেখুন ।

বিশেষ দ্রষ্টব্য: পণ্য অনুপলব্ধতার কারণে অর্থ ফেরত পাওয়া সম্ভব হতে পারে। আমাদের বাতিলকরণ  নীতি দেখুন (এখানে বাতিল নীতি লিঙ্ক)।

সবুজ বিভাগ

এই বিভাগের পণ্যগুলি ফেরত এবং প্রতিস্থাপন/ অর্থ ফেরতের যোগ্য যখন সমস্ত আবশ্যিক শর্ত পূরণ হয়েছে।একটি ফেরত এবং প্রতিস্থাপন/অর্থ ফেরতের জন্য সরবরাহের তারিখ হতে ৩ দিনের মধ্যে অনুরোধ করতে হবে (যেমন আপনি যদি মাসের সপ্তম দিনে আপনার পণ্যটি পান, তবে অনুরোধ করতে হবে মাসের ১০ তম দিনের মধ্যে) । 

হোলায় একটি ফ্রী প্রতিস্থাপন সরবরাহ করা হবে, যদি একই পণ্য একই বিক্রেতার কাছে পাওয়া যায়। যদি একই পণ্যটি একই বিক্রেতার কাছ থেকে পাওয়া না যায়, আপনার পছন্দমত অ্যাকাউন্টে ৭ দিনের মধ্যে রিফান্ড জারি করা হবে।

হলুদ বিভাগ 

এই বিভাগের পণ্যগুলি ফেরত এবং প্রতিস্থাপন/ অর্থ ফেরতের যোগ্য যখন সমস্ত আবশ্যিক শর্ত পূরণ হয়েছে।একটি ফেরত এবং প্রতিস্থাপন/অর্থ ফেরতের জন্য সরবরাহের তারিখ হতে ৭ দিনের মধ্যে অনুরোধ করতে হবে (যেমন আপনি যদি মাসের সপ্তম দিনে আপনার পণ্যটি পান , তবে অনুরোধ করতে হবেমাসের ১৪ তম দিনের মধ্যে) ।সরবরাহকৃত ইলেকট্রনিক আইটেম সম্পর্কিত সমস্যা, ব্যবহার পর বা রিটার্ন উইন্ডোর মেয়াদ উত্তীর্ণ হয়ে গেলে, আমরা ব্র্যান্ড ওয়ারেন্টি কেন্দ্রে  পাঠিয়ে থাকি (যদি প্রযোজ্য হয়)। ওয়ারেন্টি সম্পর্কিত আরও তথ্যের জন্য অনুগ্রহপূর্বক আমাদের ওয়ারেন্টি নীতি দেখুন (এখানে ওয়ারেন্টি নীতি লিঙ্ক)।

 

হোলায় একটি ফ্রী প্রতিস্থাপন সরবরাহ করা হবে, যদি একই পণ্য একই বিক্রেতার কাছে পাওয়া যায়। যদি একই পণ্যটি একই বিক্রেতার কাছ থেকে পাওয়া না যায়, আপনার পছন্দমত অ্যাকাউন্টে ৭ দিনের মধ্যে রিফান্ড জারি করা হবে। 

 

বিশেষ দ্রষ্টব্য: সরবরাহকৃত ফোনটি ব্যবহৃত/খোলা অবস্থায় পাওয়া গেলে ৭ দিনের মধ্যে ফেরত দেয়ার নীতিটি প্রযোজ্য হবে না।

প্রত্যাবর্তন এবং প্রতিবেদন এই শর্তসাপেক্ষে প্রয়োগ না-ও হতে পারে:

 

যখন Hola একটি পণ্য ফেরত পায়, পণ্যটি একটি পরীক্ষার মধ্য দিয়ে যায়, যেখানে নীচে উল্লিখিত অবস্থার যাচাই করা হয়। যাচাই সম্পূর্ণ হওয়ার সাথে সাথে হোলা একটি প্রত্যর্পণ জারি করে। 

 

অনুগ্রহপূর্বক নিচের শর্তগুলো দেখুনঃ 

  • পণ্য অপব্যবহারের কারণে ক্ষতি
  • আনুষঙ্গিক কারণে পণ্যের স্বাভাবিকভাবে কাজে ক্ষতি
  • ক্ষতিগ্রস্ত বা অনুপস্থিত সিরিয়াল / ইউপিসি সংখ্যার পণ্য
  • যেকোনও ক্ষতি/ত্রুটি যা প্রস্তুতকারকের ওয়ারেন্টির আওতায় আসে না।

সরবরাহকৃত পণ্যটি যদি মূল প্যাকেজিং এবং আনুষঙ্গিক ছাড়াই ফেরত আসে, যেমন- পণ্যের বাক্স, প্রস্তুতকারকের প্যাকেজিং যদি থাকে, এবং অন্যান্য অন্তর্ভুক্ত পণ্যগুলো।

অর্থ ফেরতের দাবিসমূহ

যদি আপনার পণ্যটি অর্থ-ফেরতযোগ্য হয়, তবে আপনি এর উপর ভিত্তি করে আপনার পছন্দের পদ্ধতিটি নিচের টেবিল থেকে বাছাই করতে পারেন। আপনার পণ্যের জন্য প্রদানকৃত মূল্য ও শিপিং ফি ফেরত দেওয়া হয় ।

একটি রিফান্ড সম্পূর্ণ করার জন্য প্রয়োজনীয় সময় আপনার নির্বাচিত রিফান্ড পদ্ধতিটির উপর নির্ভর করে। পণ্য যাচাই-বাছাইয়ের পর রিফান্ডের জন্য প্রত্যাশিত সময় নিম্নরূপ

 

মূল্য পরিশোধ পদ্ধতি

অর্থ ফেরতের বিকল্প 

ফেরতের সময় 

সব 

  • হোলা গিফট ভাউচার
  • হোলা ভাউচার ডিস্কাউন্ট কোড 
  • ২৪ ঘন্টার মধ্যে হোলা স্টোর ক্রেডিট পাবেন (বীমাকৃত পণ্য)
  • ২৪ ঘণ্টার মধ্যে ডিস্কাউন্ট কোড পাবেন। 

ডেবিট/ক্রেডিট কার্ড 

  • ডেবিট/ক্রেডিট কার্ড
  • পেমেন্ট রিভার্সাল 

৯-১০ কার্যদিবস। 

বিকাশ 

  • ব্যাংক ডিপোজিট/ মোবাইল পেমেন্ট 
  • পেমেন্ট রিভার্সাল 

৭ কার্যদিবস। 

ক্যাশ অন ডেলিভারি 

  • ব্যাংক ডিপোজিট
  • মোবাইল পেমেন্ট 

৩ কার্যদিবস। 

 

বিশেষ দ্রষ্টব্য: হোলা ভাউচারের ডিসকাউন্ট কোড কেবল একবার প্রয়োগ করা যেতে পারে। অর্ডারের মান ভাউচারের মানের চেয়ে কম হলেও অবশিষ্ট পরিমাণ পরবর্তী ক্রয়ের জন্য ফেরত দেওয়া বা ব্যবহৃত হবে না।

ওয়ারেন্টি নীতি

আমার পণ্যটির ওয়্যারেন্টি আছে কিনা আমি কীভাবে জানতে পারি? 
কোন পণ্যে যদি ওয়ারেন্টি প্রদান করা হয়, তাহলে ওয়ারেন্টির সময় পণ্যের বিবরণ অনুচ্ছেদে প্রদর্শন করা হবে। পণ্য বিবরণীর নিচে বোল্ড অক্ষরে দেখতে পারবেন। 

 

ওয়ারেন্টির ধরণঃ

 

ব্র্যান্ড ওয়ারেন্টি- যেসব পণ্যের প্রস্তুতকারকের ওয়ারেন্টি আছে, সেসব পণ্যের জন্য এই সীমিত ওয়ারেন্টিটি প্রযোজ্য। ওয়ারেন্টি সময়ের মধ্যে, সাধারণ অবস্থায় এবং কোম্পানির বিবেচনার ভিত্তিতে, ব্র্যান্ডটি মেরামত/প্রতিস্থাপন পরিষেবা বিনামূল্যে প্রদান করবে। হোলা বিক্রয়োত্তর সেবার জন্য কোনও দায় নেবে না। (উদাঃ ওয়ারেন্টি সহ হোলা থেকে কেনা স্যামসাং ব্র্যান্ডের ফোনগুলি) । হোলা আপনার পণ্যের রক্ষণাবেক্ষণের জন্য যোগাযোগ কার্ড প্রদান করবে । 

সার্ভিস ওয়ারেন্টি- ভেন্ডরের কাছ থেকে পণ্য সার্ভিসিং করে দিতে হোলা দায়ী থাকবে অথবা, ক্রেতা নিজেই ওয়ারেন্টি দাবি করার জন্য ইনভয়েস কাগজটিসহ ভেন্ডরের কাছে যেতে পারেন। বিশেষ দ্রষ্টব্যঃ ওয়ারেন্টির অধীনে এই মেরামতের জন্য পণ্যের কোন অংশ প্রতিস্থাপন করার প্রয়োজন হলে, অতিরিক্ত  বিল গ্রাহকদের পরিশোধ করতে হবে। 

আমি কীভাবে আমার ওয়ারেন্টি দাবি করব?

  • সরবরাহের তারিখ থেকে ৭ দিনের কম হলে-  

আপনি ওয়্যারেন্টি ব্যবহার না করেই আপনার পণ্যটি ফিরিয়ে দিতে পারবেন। রিটার্নের অনুরোধ জমা দেওয়ার জন্য আমাদের  কাস্টমার সার্ভিসের সাথে যোগাযোগ করুন। বিস্তারিত জানার জন্য আমাদের রিটার্ন এবং রিফান্ড নীতি দেখুন  (এখানে রিটার্ন ও রিফান্ড নীতির লিঙ্ক হবে)। 

  • সরবরাহের তারিখ থেকে ৭ দিনের বেশি হলে এবং পণ্যের ওয়ারেন্টি থাকলে- 

আপনার পণ্য বা এর সাথে অন্তর্ভুক্ত ওয়ারেন্টি কার্ডে তালিকাভুক্ত পরিষেবা কেন্দ্রে যোগাযোগ করুন অথবা হোলার সাথে যোগাযোগ করুন এবং আমরা আপনার জন্য যোগাযোগ সরবরাহ করব। (ওয়ারেন্টি নীতির লিঙ্ক এখানে)

  • সরবরাহের তারিখ থেকে ৭ দিনের বেশি হলে এবং পণ্যের ওয়ারেন্টি না থাকলে- 

দুর্ভাগ্যক্রমে, হোলা সরবরাহকৃত পণ্যটির ব্যাপারে আপনাকে আরও সহায়তা করতে অক্ষম হবে। গ্রাহককে পণ্যটি মেরামতের জন্য দায়িত্ব নিতে হবে। 

বিশেষ দ্রষ্টব্য: গ্রাহক প্ররোচিত ক্ষতি সমূহে, ওয়ারেন্টি লঙ্ঘিত হবে, যেমন স্ব-মেরামত, ভাঙ্গা ডিসপ্লে, বাঁকানো, স্ক্র্যাচ, ডেন্ট, পোড়ানো, ভেজানো বা তরল ক্ষতি, মূল বা ম্যানুয়াল আপডেট, পণ্যের ম্যানুয়াল মেনে চলতে ব্যর্থতা, এবং আরও অনেক কিছু।

পণ্য অপ্রাপ্যতার কারণে বাতিলকরণ নীতি এবং অর্থ ফেরত

    • হোলা তার গ্রাহকদের বোঝে এবং আমরা জানি যে একটি অর্ডার করার সময় ভুল হতে পারে। সেজন্য হোলা তাদের গ্রাহকদের একটি বাতিলকরণের সময়কাল দিচ্ছে, যা কোন বিক্রেতার দ্বারা নিশ্চিত হওয়া অবধি গ্রাহক তাদের অর্ডার বাতিল করতে পারবেন। কোনও বাতিল চার্জ নেই, যদি গ্রাহক ইতিমধ্যে অর্ডারের জন্য অগ্রিম অর্থ প্রদান করে থাকেন তবে গ্রাহক 24 ঘন্টার মধ্যে অগ্রিম অর্থ প্রদানের সম্পূর্ণ অর্থটিই ফেরত পাবেন ।
    • হোলা এটাও আশা করে যে গ্রাহকরাও বুঝতে পারেন যে কিছু সম্ভাব্য পরিস্থিতিতে বিক্রেতারা পণ্যের অপ্রাপ্যতার কারণে অর্ডারকৃত পণ্য প্রদান করতে সক্ষম হয় না। এই অবস্থায় আমরা সক্রিয়ভাবে পূর্বেই গ্রাহক অবহিত করে থাকি এবং গ্রাহকরা তাদের প্রতিস্থাপন বা সম্পূর্ণ অর্থ ফেরত না পাওয়া পর্যন্ত তাদের সঙ্গে যোগাযোগ করে থাকি।
    • হোলা বিতরণের সময় সংক্রান্ত প্রতিশ্রুতিগুলোকে খুব গুরুত্ব সহকারে নেয়। সুতরাং, যদি আমাদের সরবরাহের সময় পরিবর্তন হয়, আমরা সক্রিয়ভাবে আপনাকে আগাম অবহিত করবো। গ্রাহকদের সরবরাহ বাতিল  করার অপশন প্রদান করা হয় এবং মূল্যের পুরো পরিমাণটি গ্রাহকের পছন্দের অ্যাকাউন্টে 24 ঘন্টার মধ্যে ফেরত দেওয়া হবে।
    • কিছু নির্দিষ্ট বিক্রেতার পণ্য সরবরাহের জন্য অগ্রিম অর্থ প্রদান প্রয়োজন। গ্রাহক দ্বারা অগ্রিম অর্থ প্রদান করা না হলে আমরা কোনও অর্ডার বাতিল করতে পারি। 
    • দয়া করে মনে রাখবেন যে কোনও নির্দিষ্ট সময়ে আমাদের নিয়ন্ত্রণের বাইরের পরিস্থিতিতে অর্ডার বাতিল করার অধিকার হোলার রয়েছে।

বিশেষ দ্রষ্টব্য: বিক্রেতার দ্বারা নিশ্চিত না হওয়া পর্যন্ত অর্ডারকৃত আইটেমগুলো বাতিল করা যেতে পারে। আইটেমটি প্রক্রিয়া করা হয়ে গেলে, অর্ডারটি ইতিমধ্যে সরবরাহের বাইরে থাকায় আমরা তা বাতিল করতে পারি না।

Contact With Our Customer care: +8801880088960

ROMANTIC GETAWAY

কেমন হয়,যদি ভালোবাসার মাস বেড়ে যায় মার্চ পর্যন্ত?
হ্যাঁ ঠিক ই পড়ছেন।এই ভালোবাসার মৌসুম কে আরো একটু উষ্ণ করতে হোলা আয়োজন করেছে একটি আকর্ষনীয় কনটেস্ট এর। কনটেস্ট বিজয়ী হোলার পক্ষ থেকে পেয়ে যাবেন একটি অাকর্ষনীয় হলিডে প্যাকেজ।যেখানে থাকছে ২জনের জন্য ফ্লাইট টিকিট, অভিজাত ফাইভ স্টার হোটেলে বুফ্যে ব্রেকফাস্ট সহ ৩ দিন এবং ২ রাত থাকার সুযোগ।
কনটেস্টে অংশগ্রহণে জন্য হোলার মার্কেটপ্লেস থেকে কেনাকাটা করুন এবং নিজের নাম এন্ট্রি করুন। যত বার কেনাকাটা করবেন তত বার নিজের নাম এন্ট্রি করার সুযোগ পাবেন এবং ততবেশি থাকবে জেতার সম্ভাবনা।এই হলিডে প্যাকেজ টি আপনি ২০২১ এর মার্চ মাসের যে কোনও সময় উপভোগ করতে পারবেন।কনটেস্টে অংশগ্রহণের শেষ তারিখ ২৫ শে ফেব্রুয়ারী, ২০২১।বিজয়ীর নাম জানার জন্য চোখ রাখুন হোলার পেইজে। ২৬ ফেব্রুয়ারী, ২০২১ তারিখে আমাদের পেইজ থেকে ঘোষণা করা হবে বিজয়ীর নাম।
সেই নাম টি হয়তো হতে পারে আপনার ও!
হোলার সাথেই থাকুন।
বিঃদ্রঃ বুকিং এর তারিখ নির্ভর করবে রুম availability এর ওপর!